শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

শিক্ষামন্ত্রী আইসোলেশনে

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির স্বামী ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশের (টিআইবি) ট্রাস্টি বোর্ড সদস্য ড. তৌফিক নেওয়াজ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ কারণে চিকিৎসকের পরামর্শে শিক্ষামন্ত্রী আইসোলেশনে রয়েছেন।

রোববার (৩০ জানুয়ারি) শিক্ষামন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ আবুল খায়ের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। তিনি জানান, সোমবার পূর্ব নির্ধারিত সংবাদ সম্মেলনে শিক্ষামন্ত্রী সশরীরের উপস্থিত থাকতে পারছেন না। তবে ভার্চ্যুয়ালি অংশ নেবেন তিনি। সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে বিভিন্ন বিষয়ে ২ হাজার ৬৫ জন এবং বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) মাধ্যমে ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক নিয়োগ দেওয়া নিয়ে দুপুর ২টায় আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। সংবাদ সম্মেলনে নিয়োগপ্রাপ্ত এসব শিক্ষকের মধ্যে নিয়োগপত্র দেওয়ার কথা শিক্ষামন্ত্রীর।

শিক্ষামন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা জানান, মন্ত্রী মহোদয়ের স্বামী করোনা ভাইরাসে আক্রান্ত বলে শনাক্ত হয়েছে। শনিবার (২৯ জানুয়ারি) রাতে তার পজেটিভ রিপোর্ট এসেছে। এরপর থেকে শিক্ষামন্ত্রী আইসোলেশনে আছেন।

তিনি আরও জানান, শিক্ষামন্ত্রীর স্বামীর উপসর্গ ছিল না। তিনি নার্সদের তত্ত্বাবধায়নে চিকিৎসাধীন আছেন। কিভাবে তিনি আক্রান্ত হয়েছেন তা সুস্পষ্ট জানা যায়নি।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ