শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

রামপুরায় বাসে আগুন-ভাঙচুর মামলায় গ্রেপ্তার ২

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর রামপুরায় বাসচাপায় শিক্ষার্থী নিহত হওয়ার জের ধরে কয়েকটি বাসে বিক্ষুব্ধ জনতার অগ্নিসংযোগ ও ভাঙচুর চালানোর ঘটনায় জড়িত সন্দেহে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ শনিবার রাতে রামপুরা থেকে স্বপন রেজা (২৫) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। আর শহিদ ব্যাপারী (২২) নামে আরেক ব্যক্তিকে আগেই গ্রেপ্তার করা হয়েছে বলে জানায় পুলিশ। বাসে অগ্নিসংযোগ ও ভাঙচুরের ঘটনায় রামপুরা থানা–পুলিশের করা মামলায় তাঁদের গ্রেপ্তার দেখানো হয়। একই ঘটনায় হাতিরঝিল থানায় পুলিশ বাদী হয়ে আরেকটি মামলা করে। এ মামলায় এক কিশোরকে ঘটনার পরের দিন হাতিরঝিলের মীরেরবাগ এলাকা থেকে আটক করে পুলিশ। তাকে থানা হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম গণমাধ্যমকে বলেন, বাসে ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় পুলিশের করা মামলায় দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার স্বপন রেজাকে আদালতে পাঠিয়ে রিমান্ডে নেওয়ার আবেদন জানানো হবে।

গ্রেপ্তার দুই ব্যক্তির পরিচয় সম্পর্কে ওসি বলেন, স্বপন ব্যক্তিগত গাড়ির (প্রাইভেটকার) চালক। আর শহিদ তাঁর বাবার সবজি ব্যবসায় সহায়তা করেন। হাতিরঝিল থানার উপপরিদর্শক (এসআই) শাহজাহান বলেন, আটক ব্যক্তিকে থানা হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার কাছ থেকে কিছু তথ্য পাওয়া গেছে। সেগুলো যাচাই–বাছাই করা হচ্ছে। বয়স ১৮ বছরের কম হওয়ায় তাকে মামলায় গ্রেপ্তার দেখানো হয়নি।

পুলিশের একটি সূত্র বলে, ঘটনার প্রত্যক্ষদর্শী, ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ ও প্রযুক্তির সহায়তা নিয়ে ওই দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। একই ঘটনায় জড়িত অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ