শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

করোনাক্রান্ত মাহমুদ সাজ্জাদ, আইসিইউতে

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক
অভিনেতা মাহমুদ সাজ্জাদ করোনাক্রান্ত হয়েছেন। তার অবস্থা আশঙ্কাজনক। গত শুক্রবার তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে । হাসপাতালটির নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে তাকে।

মাহমুদ সাজ্জাদের ভাই ম. হামিদ জানান, মাহমুদ সাজ্জাদের করোনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ আসার পর ১ অক্টোবর তাকে হাসপাতালে ভর্তি করা হয়। প্রথমদিকে তার অবস্থা স্বাভাবিক ছিল। তবে অবস্থার অবনতি হওয়ায় আইসিইউতে নেওয়া হয়। অবশ্য পরবর্তীতে তার কোভিড-১৯ নেগেটিভ আসে। কিন্তু তার শারীরিক জটিলতা কাটেনি। তাই পুনরায় আইসিইউতে নেওয়া হয়েছে তাকে।

বড় ভাই মাহমুদ সাজ্জাদের সুস্থতার জন‌্য দেশবাসী ও সংস্কৃতি অঙ্গনের মানুষদের কাছে দোয়া চেয়েছেন ম হামিদ।

প্রসঙ্গত, জহির রায়হান পরিচালিত ‘সংসার’ সিনেমায় প্রথম অভিনয় করেন মাহমুদ সাজ্জাদ। পরে তিনি খান আতাউর রহমান পরিচালিত ‘ঝড়ের পাখি’, ‘আপন পর’, আজিজ আজহারের ‘চোখের জলেসহ’সহ বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করে বেশ পরিচিতি পান।

এক সময় মঞ্চ নাটকে সরব হয়ে পড়েন মাহমুদ সাজ্জাদ। সেসঙ্গে টেলিভিশন নাটকেও ব্যস্ততা বাড়িয়ে দেন। টেলিভিশনে তার অভিনীত প্রথম ধারাবাহিক নাটক ‘সকাল-সন্ধ্যা’।

৭৩ বছর বয়সী মাহমুদ সাজ্জাদ বিশ্ববিদ্যালয় জীবন থেকেই নাট্যচক্রের সঙ্গে জড়িত। এই দলের হয়ে অভিনয় করেছেন ‘লেট দেয়ার বি লাইট’, ‘স্পার্টাকাস’ ও ‘জনক’সহ বেশ কিছু নাটকে।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ