শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

বিসিবির ভোট গ্রহণ শেষ, চলছে গণনা

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক
শেষ হলো বিসিবি নির্বাচনের ভোট গ্রহণ। এখন চলছে গণনা। কিছুক্ষণের মধ্যেই জানা যাবে কারা আসছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নতুন পরিচালনা পরিষদে।

সাধারণত ২৫ পদের বিপরীতে নির্বাচন হওয়ার কথা থাকলেও, দুটি পদ জাতীয় ক্রীড়া পরিষদের কোটায় থাকায়, নির্বাচন হয় ২৩ পদে। কিন্তু সেখানেও ক্যাটাগরি এক থেকে বিভাগীয় ৭ পরিচালক নির্বাচিত হয়ে যান আগেই। মূলত চট্টগ্রাম, খুলনা, সিলেট, বরিশাল এবং রংপুর বিভাগে কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায়, নির্বাচনের প্রয়োজন হয়নি। তাই ক্যাটাগরি এক থেকে নির্বাচন হয়েছে মূলত ঢাকা এবং রাজশাহী বিভাগে।

অন্যদিকে ক্যাটাগরি দুই থেকে ১২ পরিচালক পদের বিপরীতে প্রতিদ্বন্দ্বিতা করেছেন ১৬ জন। তবে দুই থেকে তিনজন গতকাল রাতে প্রার্থিতা প্রত্যাহারের ঘোষণা দিলেও, সেটা আমলে নেয়নি নির্বাচন কমিশন।

আর ক্যাটাগরি তিন থেকে জাতীয় দলের সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজনের বিপক্ষে লড়েছেন বিকেএসপির ক্রিকেট উপদেষ্টা নাজমুল আবেদীন ফাহিম।

এর আগে মিরপুরের হোম অব ক্রিকেটে সকাল ১০টায় শুরু হয় ভোট গ্রহণ। ভোট গ্রহণ চলে বিকেল ৫টা পর্যন্ত। বুধবার (৬ অক্টোবর) সকাল থেকেই প্রার্থী আর তাদের সমর্থকদের পদচারণায় ভরে যায় গোটা স্টেডিয়াম পাড়া। করোনার কারণে পোস্টাল আর ই-ভোট দেওয়ার সুযোগ থাকায় মোটে ৭০ জন কাউন্সিলর সশরীরে ভোট দেন।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ