শনিবার | ২১ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

বাংলাদেশে ভেসে এলো ভারতীয় লাশ

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক
সিলেটের বিয়ানীবাজারে কুশিয়ারা নদী থেকে ভাসমান অবস্থায় অজ্ঞাত এক ব‍্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। খবর পেয়ে গত (২৩ সেপ্টম্বর ) বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে শেওলা ইউনিয়নের কাকরদিয়া এলাকা থেকে লাশটি উদ্ধার করে বিয়ানীবাজার থানা পুলিশ।

মরদেহের ধরণ দেখে পুলিশ ধারণা করছে, ওই ব্যক্তিকে ভারতে হত্যার পর নদীতে ফেলে দেয়া হয়েছে।

অর্ধগলিত মরদেহ থেকে বিকট দুর্গন্ধ ছড়াচ্ছিল। এ ছাড়া মুখের ভেতরের জিহবা বের করা ছিল বলে জানায় পুলিশ।

লোকটির বয়স ৩৫ থেকে ৪০ বছরের মধ্যে। লাশের সঙ্গে একটি পলিথিনে মোড়ানো একটি স্মার্ট মুঠোফোন ও ভারতীয় মুঠোফোন কোম্পানির দুটো সিমসহ বেশী কিছু ভিজিটিং কার্ড পাওয়া গেছে। এসব দেখে পুলিশ প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছে, লাশটি কোনো ভারতীয় নাগরিকের।

আজ শুক্রবার (২৪ সেপ্টম্বর ) সকালে লাশের ময়নাতদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় ক্র্যাবনিউজকে বলেন, কুশিয়ারা নদীতে ভাসমান অবস্থায় একটি লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে জানান। খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে স্থানীয় লোকজনের সহায়তায় লাশটি উদ্ধার করে। এসময় তার পরনে ছিল জিন্সের ফুলপ্যান্ট, ছাই রংয়ের টিশার্ট । লাশের প্রাথমিক সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজের মর্গে পাঠানোর হয়।

লাশটি কোনো বাংলাদেশি নাগরিকের নয় জানিয়ে ওসি আরও বলেন, ‘আমরা ধারণা করছি, লাশটি কোনো ভারতীয় নাগরিকের। কুশিয়ারা নদীর সংযোগ ভারতের সঙ্গে থাকায় ধারণা করা হচ্ছে, লাশটি ভেসে এখানে এসেছে।’

তিনি আরো বলেন, লাশটি যেখান থেকে উদ্ধার করা হয়েছে সেখান থেকে ভারতীয় সীমানা প্রায় এক কিলোমিটার দুরত্বে। লাশটি স্রোতে ভেসে এসেছে বলে ধারণা করা হচ্ছে।

এদিকে এঘটনায় থানায় একটি জিডি দায়ের করা হয়েছে। এবং লাশের পরিচয়ের ব্যাপারে কুশিয়ারা নদীপথ সিমান্ত রক্ষাকারী বিজিবির সদস্যদের সহযোগীতা নেবেন বলে ক্র্যাবনিউজকে জানান বিয়ানীবাজার থানার ওসি হিল্লোল রায়।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ