শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

বসত ঘর পুড়ে অঙ্গার ঘুমন্ত ভাই-বোন

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক

সোমবার রাত সাড়ে ১০টার দিকে হঠাৎ বসতঘরে আগুন লাগে। এ সময় পরিবারের অন্য সদস্যরা বের হলেও ঘুমিয়ে থাকায় বের হতে পারেনি দুই ভাই মোহাম্মদ মিনহাজ (১৬) ও রুহি মনি (৭)। পরে ফায়ার সার্ভিসের কর্মী এবং স্থানীয়রা মিলে দরজার পাশ থেকে ভাই-বোনের নিথর লাশ উদ্ধার করে। বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

মর্মান্তিক ঘটনাটি চট্টগ্রামের বাঁশখালী উপজেলার। সোমবার (৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার সরল ইউনিয়নের কাহারঘোনা আশিঘর পাড়ার আবদুস ছমদ মাঝির বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত দুই ভাই মোহাম্মদ ইদ্রিসের সন্তান। বাঁশখালী ফায়ার সার্ভিসের কর্মকর্তারা জানান, সোমবার (৭ ফেব্রুয়ারি) রাত ৯টা ৩৫ মিনিটের দিকে তাদের ফায়ার স্টেশনে একটি অগ্নিকাণ্ডের সংবাদ আসে। খবর পেয়ে তাদের দু’টি গাড়ি ঘটনাস্থলে রওনা দেয়। তবে ঘটনাস্থলে পৌঁছার আগে আগুন প্রায় নিভে যায় এবং ওই কাঁচা বাড়িটিও পুড়ে ছাই হয়ে যায়। বাড়িটির দরজার পাশ থেকে ভাই-বোনের মরদেহ উদ্ধার করা হয়।

অগ্নিকাণ্ডের কারণ জানতে চাইলে তিনি বলেন, কেউ বলছে বৈদ্যুতিক শর্ট সার্কিট, কেউ বলছে গ্যাসের চুলা। বিষয়টি তদন্ত করে বলা যাবে। এ বিষয়ে বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল উদ্দিন বলেন, আগুনে দুই শিশুর মৃত্যুর ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। তিনি বলেন, আগুন লাগার কারণ এখন পর্যন্ত জানা যায়নি।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ