শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

প্রতিদিন ইউএস-বাংলার ঢাকা-মাস্কাট ফ্লাইট সেপ্টেম্বর থেকে 

spot_img
spot_img
spot_img

ক্র্যাবনিউজ ডেস্ক
ইউএস-বাংলা এয়ারলাইন্স আগামী ১ সেপ্টেম্বর থেকে ঢাকা-মাস্কাট-ঢাকা রুটে প্রতিদিন ফ্লাইট পরিচালনা করতে যাচ্ছে। এয়ারলাইন্সটির মহাব্যবস্থাপক (জনসংযোগ) মোঃ কামরুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে আজ মঙ্গলবার এ তথ্য জানানো হয়েছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়, ইউএস-বাংলা কোভিড-১৯ এ নির্দেশিত সকল ধরনের স্বাস্থ্যবিধি মেনে সপ্তাহে সোম, মঙ্গল, বৃহস্পতি ও শনিবার ঢাকা থেকে সরাসরি মাস্কাটে এবং রবি, বুধ ও শুক্রবার ঢাকা থেকে চট্টগ্রাম হয়ে মাস্কাটে ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে।
অন্যদিকে মঙ্গল, বুধ, শুক্র ও রবিবার মাস্কাট থেকে সরাসরি ঢাকা এবং সোম, বৃহস্পতি ও শনিবার মাস্কাট থেকে চট্টগ্রাম হয়ে ঢাকায় ফ্লাইট পরিচালনা করবে।

কোভিড নেগেটিভ সনদ থাকলে কোয়ারেন্টাইন নয়

ওমান সিভিল এভিয়েশন অথরিটির নির্দেশনা অনুযায়ী ওমানী নাগরিক, যারা ওমানে স্থায়ীভাবে বসবাস করছে, যাদের বৈধ ভিসা আছে এবং অ্যারাইভাল ভিসার যোগ্য যাত্রীরা ওমান ভ্রমণ করতে পারবে।
ওই নির্দেশনা অনুযায়ী, ভ্রমণ করার ১৪ দিন পূর্বে ১৮ বছরের অধিক বয়সে যাদের দুই ডোজ করোনার টিকা নেয়া আছে তারা সার্টিফিকেট নিয়ে ট্রাভেল করতে পারবে। এছাড়া ট্রাভেল করার ৭২ ঘন্টার মধ্যে ১০ বছরের অধিক বয়সের যাত্রীদের কোভিড-১৯ আরটি-পিসিআর টেস্টের নেগেটিভ রিপোর্ট থাকতে হবে। ট্রাভেল করার পূর্বে কোভিড-১৯ নেগেটিভ সার্টিফিকেট থাকলে কোয়ারেন্টাইন থাকতে হবে না।

টিকেট রিজার্ভেশন

মাস্কাট ভ্রমনের জন্য টিকেট রিজার্ভেশন সংক্রান্ত যেকোনো তথ্যের জন্য আপনার নিকটস্থ ট্রাভেল এজেন্ট অথবা এয়ারলাইন্সের নিজস্ব সেলস অফিসে যোগাযোগ করার জন্য অনুরোধ করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। যোগাযোগ- ০১৭৭৭৭৭৭৮০০-৬ অথবা ১৩৬০৫।

আরও কয়েক রুটে ফ্লাইট পরিচালনার পরিকল্পনা

বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইন্স আন্তর্জাতিক রুট সিঙ্গাপুর, কুয়ালালামপুর, গুয়াংজু ও দোহায় ফ্লাইট পরিচালনা করছে। খুব শীঘ্রই ইউএস-বাংলা এয়ারলাইন্স অন্যান্য আন্তর্জাতিক রুটে ফ্লাইট পরিচালনা করার পরিকল্পনা করছে। বর্তমানে বাংলাদেশের অভ্যন্তরে ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, যশোর, সৈয়দপুর, রাজশাহী, বরিশাল রুটে সকল ধরনের স্বাস্থ্যবিধি মেনে ফ্লাইট পরিচালনা করছে।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ