শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

পূজামন্ডপ পরিদর্শনে রংপুরের ডিআইজি

spot_img
spot_img
spot_img

কুড়িগ্রাম প্রতিনিধি
সনাতন ধর্মাবলম্বীদের সব চেয়ে বড় ধর্মই উৎসব শারদীয় দূর্গা পুজা সারাদেশের ন্যায় কুড়িগ্রামে উৎযাপিত হচ্ছে এ উৎসব। কুড়িগ্রামের ৫৫৪ টি মন্ডপে এ বছর পালিত হচ্ছে পুজা উৎসব। কুড়িগ্রাম ও উলিপুর উপজেলার বেশকয়েকটি পূজা মন্ডপ পরিদর্শন করেনপুলিশের রংপুর রেন্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য।

বুধবার(১৩ অক্টোবর) রাত ১০ টার দিকে কুড়িগ্রামের কেন্দ্রীয় বাজার সার্বজনীন কালী মন্দিরে পরিদর্শনকালে ডিআইজির সঙ্গে আরও উপস্থিত ছিলেন, কুড়িগ্রামের পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা,অতিরিক্ত পুলিশ সুপাার রুহুল আমীন, কুড়িগ্রাম প্রেস ক্লাবের সভাপতি এ্যাড.আহসান হাবীব নিলু, পূজা উদযাপন জেলা কমিটির সাধারণ সম্পাদক শ্রী দুলাল চন্দ্র রায়, কুড়িগ্রাম পৌরসভার মেয়র মোঃ কাজিউল ইসলাম, সদর থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাঁন মোঃ শাহরিয়ার প্রমূখ।

এসময় ডিআইজি দেবদাস ভট্টাচার্য বলেন, করোনা পরিস্থিতি এখনো বিদ্যামান রয়েছে। সে কারণে স্বাস্থ্য বিধি মেনে যথাযথ ভাবে পূজা করতে আমরা নির্দেশ দিয়েছি।

তিনি আরও বলেন, আইনশৃঙ্খলার কথা যদি বলতে যাই, তাহলে বলবো রংপুর অঞ্চলের মানুষ আইনের প্রতি খুবই শ্রদ্ধাশীল। আমি তাদের প্রতি কৃতজ্ঞতা জানাই। এই সাধারণ মানুষই কিন্তু আইনশৃঙ্খলার কাজ করে যাচ্ছেন। বলা যায় তিনদিন চলে গেল। আগামীকাল নবমী পরশু দশমি আমাদের। নিরাপত্তা ব্যবস্থা জোরদার রয়েছে।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ