শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

পাঠাও’র নতুন প্রধান নির্বাহী কর্মকর্তা ফাহিম

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক 

রাইডশেয়ারিং, ফুড ডেলিভারি ও ই-কমার্স লজিস্টিকস সেবা প্রতিষ্ঠান পাঠাও’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নিযুক্ত হয়েছেন ফাহিম আহমেদ । পাঠাও’র সহ-প্রতিষ্ঠাতা হুসেইন মোহাম্মদ ইলিয়াসের স্থলাভিষিক্ত হলেন তিনি ।

আজ সোমবার পাঠাওয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, এ নিয়োগ তাৎক্ষণিকভাবে কার্যকর হবে ।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ফাহিম আহমেদ ২০১৮ সালে পাঠাও’র চীফ ফিন্যান্সিয়াল অফিসার (সিএফও) হিসেবে যোগদান করেন। ২০২০ সালের মাঝামাঝি সময় থেকে তিনি কোম্পানির সার্বিক কার্যক্রমের দায়িত্ব নেন । মহামারির সংকটকালে ডিজিটাল সেবার ক্রমবর্ধমান চাহিদা পূরণের লক্ষ্যে কোম্পানির জন্য নতুন কৌশল উদ্ভাবন ও তা বাস্তবায়নে মুখ্য ভূমিকা পালন করেন তিনি ।

ফাহিম আহমেদ বলেন, ‘আমরা এমন একটি কোম্পানি, যারা অগণিত ভোক্তা, ক্ষুদ্র ব্যবসায়ী এবং দৈনিক উপার্জনকারীর জীবনে পরিবর্তন এনেছি । সামনের দিনগুলোতে আমাদের জন্য রয়েছে বিপুল সম্ভাবনা । ফাহিম আহমেদ যুক্তরাষ্ট্রের মিডলবারি কলেজ থেকে উচ্চশিক্ষা সম্পন্ন করেন । অর্থায়ন ও বিনিয়োগ খাতে বাংলাদেশ, দক্ষিণ এশিয়া ও যুক্তরাষ্ট্রে ১৮ বছরের বেশি কাজের অভিজ্ঞতা রয়েছে তার । পাঠাওয়ে যোগদানের আগে তিনি আন্তর্জাতিক বিনিয়োগ প্রতিষ্ঠান এসইএএফের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন।

এ ছাড়া, তিনি রয়্যাল ব্যাংক অব স্কটল্যান্ড (আরবিএস) ও আমেরিকান সিকিউরিটিসে বিনিয়োগ বিশেষজ্ঞ হিসেবে কর্মরত ছিলেন । নিউইয়র্ক-ভিত্তিক বিখ্যাত বিনিয়োগ প্রতিষ্ঠান গোল্ডম্যান স্যাক্সের ইনভেস্টমেন্ট ব্যাংকার হিসেবেও দায়িত্ব পালন করেছেন তিনি ।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ