শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

নিউইয়র্ক ও আফ্রিকায় দুই বাংলাদেশীকে গুলিতে হত্যা

spot_img
spot_img
spot_img

ক্র্যাবনিউজ ডেস্ক

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের ব্রুকলিনে অজ্ঞাত বন্দুকধারীর গুলিতে এক বাংলাদেশী প্রবাসী নিহত হয়েছেন। কউন্টির সাইপ্রেস হিলস সেকশনে নিজ বাড়ির বাইরে গুলিতে প্রাণ হারিয়েছেন তিনি। এ ঘটনায় তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছে ব্রুকলিন পুলিশ।

স্থানীয় সংবাদমাধ্যম এবিসি৭এনওয়াই বলছে, ব্রুকলিনের গ্লেনমোর অ্যাভিনিউয়ের কাছে ফরবেল স্ট্রিটে স্থানীয় সময় বুধবার রাত ১২টার দিকে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত ওই বাংলাদেশির নাম মোদাসসার খন্দকার।

কর্মস্থল থেকে ফেরার পথে বাড়ির কাছে ৩৬ বছর বয়সী এই বাংলাদেশির মাথায় গুলি করা হয়। পরে অ্যাম্বুলেন্সে করে তাকে জ্যামাইকা হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিউইয়র্কের বাসিন্দা মোহাম্মদ কাওসার বলেন, গুলিতে নিহত ওই ব্যক্তি বাংলাদেশি নাগরিক। তার স্ত্রী এবং এক ছেলে রয়েছে। ব্রুকলিনের বাসিন্দা মোদাসসার খন্দকার জন এফ কেনেডি আন্তর্জাতিক বিমানবন্দরে কর্মরত ছিলেন।

এদিকে দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে কুমিল্লার চৌদ্দগ্রামের এক ৩৮ বছর বয়সী ব্যক্তি নিহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। নিহত মীর হোসেন মিরাজ চৌদ্দগ্রাম উপজেলার আলকরা ইউনিয়নের দত্তসার গ্রামের সফিকুর রহমানের ছেলে। বুধবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে নিহতের মামা শ্বশুর শামিম আহমেদ সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন।

শামিম আহমেদ জানান, মিরাজ ১২ বছর আগে দক্ষিণ আফ্রিকা যান। সেখানে ঘাটেং প্রদেশের বেনানী এলাকায় মিরাজসহ আরো কয়েকজন বাংলাদেশি মিলে যৌথ অংশীদারে ব্যবসা করতেন। সোমবার (৭ ফেব্রুয়ারি) সেখানকার সময় রাত আনুমানিক ১০টার দিকে কয়েকজন অস্ত্রধারী মিরাজের রুমে ঢুকে পড়ে। এ সময় সন্ত্রাসীরা তাঁর আরেক রুমমেটসহ মিরাজকে বাথরুমের ভেতর আটকে রাখে। এক পর্যায়ে সময় মিরাজকে গুলি চালিয়ে সন্ত্রাসীরা ঘটনাস্থল ত্যাগ করে। এর কিছুক্ষণ পরেই তার মৃত্যু হয়।

তিনি আরো জানান, নিহত মিরাজ দুই কন্যা সন্তানের জনক। তার মৃত্যুর খবরে গ্রামের বাড়িতে স্বজনরা আহাজারি করছে।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ