শনিবার | ২১ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

নবনির্বাচিত ইউপি সদস্যকে গুলি করে হত্যা

spot_img
spot_img
spot_img

ক্র্যাবনিউজ ডেস্ক

যশোরের অভয়নগর উপজেলায় নবনির্বাচিত এক ইউপি সদস্যকে গুলি করে হত্যা করা হয়েছে। আজ সোমবার রাত সোয়া আটটার দিকে উপজেলার হরিশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে তাকে গুলি করে দুর্বৃত্তরা। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান।

নিহত ইউপি সদস্যের নাম উত্তম সরকার (৪০)। তিনি উপজেলার হরিশপুর গ্রামের অশান্ত সরকারের ছেলে। চতুর্থ ধাপে গত ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত উপজেলার সুন্দলী ইউপি নির্বাচনে ১ নম্বর ওয়ার্ডের সদস্য পদে জয় পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হন।

নিহত ব্যক্তির চাচা স্বপন কুমার সরকার বলেন, আজ রাতে উত্তম সুন্দলী বাজার থেকে মোটরসাইকেলে করে হরিশপুর গ্রামে নিজের বাড়িতে ফিরছিলেন। তার পেছনে অপর একটি মোটরসাইকেলে করে তিন ব্যক্তি যাচ্ছিল। রাত সোয়া আটটার দিকে উত্তম হরিশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে পেছনে আসা মোটরসাইকেল আরোহীরা তাঁর গতিরোধ করে। এরপর তারা সামনের দিক থেকে তার বুকের বাঁ পাশে গুলি করে মোটরসাইকেলে করে পালিয়ে যায়। এতে উত্তম ঘটনাস্থলেই মারা যান।

অভয়নগর থানার পরিদর্শক (তদন্ত) মিলন কুমার মণ্ডল বলেন, দুর্বৃত্তদের গুলিতে উত্তম সরকার নিহত হয়েছেন। এ ব্যাপারে তদন্ত করা হচ্ছে। হত্যাকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ