শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

ধর্মপাশায় সিল মারা ব্যালট উদ্ধার

spot_img
spot_img
spot_img

ক্র্যাবনিউজ ডেস্ক
সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার সুখাইড় রাজাপুর দক্ষিণ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর সিল মারা ব্যালট পেপার উদ্ধার করেছে প্রশাসন।

রোববার (৯ জানুয়ারি) দুপুরে গুলহা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র থেকে নৌকা, ঘোড়া ও চশমা মার্কায় সিল মারা তিন প্যাকেট ব্যালট পেপার উদ্ধার করা হয়।

গুলুহা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দুদু মিয়া জানান, স্কুলের একটি রুমে তিন প্যাকেট ব্যালট পেপার দেখতে পেয়ে তিনি ধর্মপাশা উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবহিত করা হয়। পরে পুলিশ ও প্রশাসন এসে সেগুলো উদ্ধার করে নিয়ে যায়।

ধর্মপাশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ খালেদ চৌধুরী বলেন, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে যায় এবং কেন্দ্রের বাইরে দায়িত্ব পালন করে। তাই ব্যালট পেপারের সংখ্যা বা অন্যকিছু জানা নেই।

সুখাইড় রাজাপুর দক্ষিণ ইউনিয়নের রির্টানিং অফিসার ডা. আল মাহমুদ হাছান বলেন, প্রিসাইডিং অফিসার তপন কান্তি তালুকদার ব্যালট পেপার নিয়ে আসেন। তিনিই ভালো বলতে পারবেন।

ধর্মপাশা উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির হাসান বলেন, স্কুলের প্রধান শিক্ষক বিষয়টি তাকে অবহিত করেন। পরে সে গুলো উদ্ধার করা হয়। নৌকা, চশমা ও ঘোড়া মার্কায় সিল দেয়া ব্যালট পেপার। ওই কেন্দ্রের প্রিসাইডিং অফিসার ভুল করে এগুলো কেন্দ্রে ফেলে গিয়েছিলেন।

পরাজিত চেয়ারম্যান প্রার্থী সেলিম রেজা চৌধুরী এ ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করেছেন।

উল্লেখ্য, পঞ্চম ধাপের নির্বাচনে গত ৫ জানুয়ারি এই ইউনিয়নের ৯টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। স্বতন্ত্র প্রার্থী চশমা প্রতীকে ২ হাজার ২৬১ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সেলিম রেজা চৌধুরী পান ১ হাজার ৪৮৬ ভোট। এই ইউনিয়নে মোট ভোটার ৭ হাজার ৪৮ জন।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ