শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

তিন কেজি আইস ও ইয়াবাসহ গ্রেপ্তার ২

spot_img
spot_img
spot_img

ক্র্যাবনিউজ ডেস্ক
কক্সবাজারের টেকনাফ ও উখিয়া উপজেলায় তিন কেজি আইস এবং এক লাখ পিস ইয়াবা জব্দ করা হয়েছে। এ সময় মাদক পাচারে জড়িত অভিযোগে রোহিঙ্গাসহ দুইজনকে আটক করেছে র‍্যাব।

কক্সবাজার র‍্যাব-১৫-এর সিনিয়র সহকারী পুলিশ সুপার আব্দুল্লাহ মুহাম্মদ শেখ সাদী আজ শুক্রবার সন্ধ্যায় দেয়া পৃথক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, আজ বিকেলে সাড়ে ৪টার দিকে টেকনাফ পৌরসভার অলিয়াবাদ শাপলা চত্বর এলাকা থেকে ভয়ঙ্কর মাদক আইস বা ক্রিস্টাল মেথসহ এক রোহিঙ্গাকে আটক করা হয়।

মাদকসহ আটক আব্দুল লতিফ রোহিঙ্গা হলেও টেকনাফ পৌর ৪ নম্বর ওয়ার্ড অলিয়াবাদ এলাকার জহুর উদ্দিনের বাসায় ভাড়া থেকে বসবাস করে আসছিলেন।

বিজ্ঞপ্তিতে আরও জানান, কতিপয় মাদক কারবারী টেকনাফ পৌরসভাস্থ অলিয়াবাদ শাপলা চত্বর এলাকায় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। এমন গোপন সংবাদ পেয়ে র‌্যাব-১৫ এর একটি আভিযানিক দল ওই স্থানে অভিযান চালায়। এ সময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে এক ব্যক্তি কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে আটক করা হয়। এ সময় তার হাতে থাকা শপিং ব্যাগ তল্লাশি করে তিন কেজি মাদক আইস বা ক্রিস্টাল মেথ জব্দ করা হয়। যার মূল্য প্রায় তিন কোটি টাকা।

জিজ্ঞাসাবাদে আটক রোহিঙ্গা আব্দুল লতিফ স্বীকার করেন, তিনি বেশ কিছুদিন ধরে বিভিন্ন কায়দায় মাদক আইস বা ক্রিস্টাল মেথ টেকনাফের সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছিলেন। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিয়ে টেকনাফ থানায় হস্তান্তর কার্যক্রম চলমান রয়েছে।

অপর এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব- ১৫-এর ওই কর্মকর্তা জানান, আজ বিকেলে উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের ময়নারঘোনা এলাকায় টেকনাফ থেকে আসা একটি সিএনজিচালিত অটোরিকশাকে র‍্যাবের একটি টিম থামায়। এ সময় অটোরিকশা থেকে দুই আরোহী ব্যাগ নিয়ে নেমে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় র‍্যাবের দল ধাওয়া করে একজনকে ব্যাগসহ আটক করতে সক্ষম হয়। আটক যুবকের নাম আব্দুর রহিম প্রকাশ কালা মনিয়া। তিনি উখিয়া উপজেলার উত্তর রহমতের বিল গ্রামের বাসিন্দা। তার বস্তা তল্লাশি করে এক লাখ পিস ইয়াবা এবং সিএনজিচালিত অটোরিকশাটি জব্দ করা হয়। তার সঙ্গে থাকা অপর যুবক পালিয়ে যান।

বিজ্ঞপ্তিতে র‍্যাব আরও জানায়, আটক এবং পালিয়ে যাওয়া দুজনই টেকনাফ থেকে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় ইয়াবা পাচার কাজে জড়িত বলে র‍্যাবের জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ