শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

জামায়াত নেতাদের হাত থেকে ওসির ক্রেস্ট নেয়ার ছবি ভাইরাল

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক
গুণীজন হিসেবে একাধিক নাশকতা মামলার আসামী জামায়াত নেতাদের কাছ থেকে রাজশাহীর কাটাখালি থানার ওসির সংবর্ধনা-ক্রেস্ট নেয়ার ছবি সামাজিক যোাগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে ।

ছবিতে দেখা যায়, একাধিক নাশকতার বিচারাধীন মামলার আসামি ও সাবেক শিবির নেতাসহ জামায়াত নেতাদের সংবর্ধনা নেন মহানগর পুলিশের কাটাখালি থানার ওসি সিদ্দিকুর রহমান সিদ্দিক।

গত বুধবার ( ৫ জানুয়ারি) কাটাখালী পৌরসভার শ্যামপুর আহলে হাদিস জামে মসজিদে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে তাকে ক্রেস্ট দেয়া হয়। জামায়াত-শিবির নেতাদের দেওয়া এ ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

ছবিতে দেখা যায়, রাজশাহী মহানগর জামায়াতের নায়েবে আমীর ও কাটাখালী পৌরসভার সাবেক মেয়র মাজেদুর রহমানের ছেলে সাবেক শিবির নেতা ও বর্তমান জামায়াতের রোকন একাধিক নাশকতা মামলার আসামি মিজানুর রহমানসহ জামায়াত নেতারা ওসি সিদ্দিকুর রহমানকে ক্রেস্ট দিচ্ছেন। মসজিদের পক্ষ থেকে গুণীজন হিসেবে ওসিকে সংবর্ধনা দেয়া হয়। এ নিয়ে এলাকায় ব্যাপক সমালোচনা চলছে।

পবা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও শ্যামপুরের বাসিন্দা মোতাহার হোসেন বলেন, এ ঘটনা খুবই অপ্রত্যাশিত। জামায়াত নেতাদের কাছ থেকে এ ধরনের সংবর্ধনা গ্রহণ সরাসরি সরকার বিরোধী কর্মকান্ড ছাড়া কিছু না। দ্রুত এ জামায়াতপন্থী ওসির অপসারণ দাবি করেন তিনি।

পবা উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এড. জহুরুল ইসলাম বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে নিয়ে কটূক্তি করে বরখাস্ত মেয়র আব্বাসের এজেন্ডা বাস্তবায়নকারিদের একজন ওসি সিদ্দিকুর রহমান। তার প্রত্যক্ষ তত্বাবধানে কাটাখালী মেয়র আব্বাস আলী সেসময় পালিয়ে যায়।

এ বিষয়ে যোগাযোগ করলে ওসি সিদ্দিকুর রহমান বলেন, তিনি ঢাকার পথে। রোববার একটি মামলায় ঢাকায় সাক্ষী আছে। পরে কথা হবে।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ