শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আরো দুজনের মৃত্যু

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক
রাজধানীর সায়েদাবাদে চায়ের দোকানে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিকান্ডে দগ্ধ আরও দুজনের মৃত্যু হয়েছে। তারা হচ্ছেন- মোঃ রিপন জমাদার (৪০) ও মোঃ আবুল কালাম (৫০) । শেখ হাসিনা জাতীয় বার্ণ এন্ড প্লাস্টিক সার্জারি ইনিস্টিউটে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার পৃথক সময় তাদের মৃত্যু হয়। এর আগে ঘটনার দিন রোববার বিকালে বিশ্ব নাথ দত্ত নামে একজনের মৃত্যু হয়েছিল। এ নিয়ে মৃত্যুর সংখ্যা দাঁড়ালো তিন জনে।

গত শনিবার (১৩নভেম্বর) সন্ধ্যায় সায়েদাবাদ জনপদ মোড়ে চায়ের দোকানে গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে ৬ জন দগ্ধ হয়েছিলেন, যার তিনজন মারা গেলেন।

শেখ হাসিনা জাতীয় বার্ণ এন্ড প্লাস্টিক সার্জারি ইনিস্টিউটের আবাসিক সার্জন ডাঃ এস,এম, আইউব হোসেন জানান, মঙ্গলবার (১৬ নভেম্বর) ভোরে দগ্ধ মোঃ রিপন জমাদার মারা যান। তার শরীরের ৬০ শতাংশ পুড়ে গিয়েছিলো। সকাল সাড়ে নয় টায় মৃত্যুর কোলে ঢলে পড়েন দগ্ধ মোঃ আবুল কালাম। তার শরীরের ৮০ শতাংশ দগ্ধ হয়েছিল।

ওই চিকিৎসক বলেন, সায়েদাবাদের আগুনের ঘটনায় দগ্ধ ৬ জনের মধ্যে এ পর্যন্ত তিনজন মারা গেছেন। দুজন হাসপাতালে ভর্তি রয়েছেন। আর একজন চিকিৎসা শেষে বাসায় রয়েছেন।

পুলিশ ও হাসপাতাল সূত্র জানায়, চিকিৎসাধীন অবস্থায় আজ মঙ্গলবার (১৬ নভেম্বর) মৃত্যুর কোলে ঢলে পড়া রিপন ভোলা জেলার মৃত আলী হোসেন জমাদারে ছেলে। তিনি ভ্যানচালক। সায়েদাবাদ এলাকায় থাকতেন। তার স্ত্রী এবং দুই ছেলে এক মেয়ে রয়েছে। আর মৃত আবুল কালামের বাড়ি ঢাকার ধামরাইয়ে। তার বাবা মৃত অনির উদ্দিন। কালাম জুরাইন এলাকায় পরিবার নিয়ে ভাড়া থাকতেন। তিনি পেশায় রংমিস্ত্রি। তার স্ত্রী এবং এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

প্রসঙ্গত, গত শনিবার ১৩নভেম্বর সন্ধ্যায় সায়েদাবাদ জনপদ মোড়ে চায়ের দোকানে গ্যাস সিলিন্ডার বিষ্পোরিত হয়ে ৬ জন দগ্ধ হয়েছিলেন, যার তিনজন মারা গেলেন।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ