শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

কেমন যাবে আপনার চলতি সপ্তাহ

spot_img
spot_img
spot_img

ক্র্যাবনিউজ ডেস্ক
রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন। পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে দীর্ঘ ভ্রমণের সম্ভাবনা আছে। কতটুকু লাভবান হবেন তা নির্ভর করবে আপনার যোগ্যতার ওপর। সপ্তাহের মাঝদিকে নতুন বন্ধুর দেখা পাবেন। কারও সঙ্গে আপনার জীবনের একটা গভীর যোগসূত্র তৈরি হতে পারে। সপ্তাহের শেষদিকে আপনার ওপর কোনো দোষের বোঝা আসতে পারে, সময়টা পার হতে পারে দুঃখ কষ্টের মধ্য দিয়ে।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে কোনো দুঃসংবাদ পেতে পারেন। জীবনের একটা গুরুত্বপূর্ণ সময় পার করছেন। সপ্তাহের মাঝদিকে যানবাহনে চড়া কিংবা চালানোর ক্ষেত্রে সাবধানে থাকতে হবে। ভ্রমণে আনন্দ পেতে পারেন। প্রিয়তমার সান্নিধ্য লাভ হতে পারে। সপ্তাহের শেষদিকে কর্মক্ষেত্রে নিজের কাজের উপযুক্ত স্বীকৃতি পাবেন। বিশেষ খ্যাতি ও জনপ্রিয়তা অর্জন করবেন।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে পরিবারে কারও বিয়ের আয়োজন হতে পারে। যৌথ উদ্যোগ থেকে বিরত থাকাই ভালো। সপ্তাহের মাঝদিকে দর্শন ও আধিভৌতিক ব্যাপারে আগ্রহ জন্মাবে। উচ্চশিক্ষা লাভের জন্য কারও বিদেশযাত্রা নিশ্চিত হতে পারে। সপ্তাহের শেষদিকে সহকর্মী ও ঊর্ধ্বতনরা তাদের পূর্ণ সহযোগিতার হাত বাড়িয়ে দেবেন। তাতে হাতে কাজগুলোর দ্রুত সুরাহা হবে।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে অতিরিক্ত পরিশ্রম দুশ্চিন্তা থেকে মানসিকভাবে ভেঙে পড়তে পারেন। সঠিক সিদ্ধান্ত নেওয়ার মাধ্যমে পারিবারিক সমস্যার সমাধান। সপ্তাহের মাঝদিকে পরনিন্দা এবং কুৎসা থেকে দূরে থাকুন। অন্যথায় জনসম্মুখে বেশ বিব্রত হতে পারেন। সপ্তাহের শেষদিকে প্রিয়জনকে নিয়ে কোথাও বেড়িয়ে আসতে পারেন। বৈদেশিক বাণিজ্যের শুভ যোগাযোগ হতে পারে।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে প্রেম সফল হবে এবং তা জীবনের সুকুমার বৃত্তির বিকাশে সহায়ক হবে। কেউ কেউ সামাজিক উৎসবে সক্রিয়ভাবে যোগ দেবেন। স্বাস্থ্য সম্পর্কে খুব সাবধান থাকতে হবে। সপ্তাহের মাঝামাঝিতে নতুন ব্যবসায় হাত দেওয়া শুভ। বিয়ের আলোচনায় অগ্রগতি হতে পারে। সপ্তাহের শেষদিকে বিশ্রামের একান্ত প্রয়োজন। বির্তক ও মুখোমুখি সংঘাত এড়িয়ে চলুন।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে কোনো বন্ধুর সঙ্গে শুভ সাক্ষাৎ হতে পারে। কারও নতুন বাসগৃহ অথবা জমি কেনার সম্ভাবনা আছে। প্রিয়জনের কাছ থেকে কেউ উপকার পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে শারীরিক অসুবিধার কারণে প্রাত্যহিত কাযকর্ম আটকে থাকতে পারে। অতিরিক্ত খাওয়া থেকে বিরত থাকুন। সপ্তাহের শেষদিকে বিয়ে করতে ইচ্ছুক এমন তরুণীদের জন্য কোনো সুখবর আসতে পারে। ব্যবসায়িক পরিমণ্ডলে আপনার সুনাম বৃদ্ধি পেতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে সাংবাদিকদের ব্যস্ততা বাড়বে। জমি সংক্রান্ত সমস্যার সমাধানে মনযোগ বাড়ান। সপ্তাহের মাঝদিকে প্রেম আনন্দদায়ক ও উত্তেজনাপূর্ণ হতে পারে। শিক্ষার্থীদের নতুন কোনো সুযোগ আসতে পারে। সপ্তাহের শেষদিকে স্ত্রীর স্বাস্থ্য ভালো নাও যেতে পারে। কোনো বিবাদে জড়াবেন না।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে আর্থিক কোনো পরিকল্পনার সফল বাস্তবায়ন হতে পারে। যেকোনো চুক্তি সম্পাদনের জন্য সময়টা শুভ। সপ্তাহের মাঝদিকে যদি এমন কোনো স্থানে আপনি আমন্ত্রিত হন যেখানে কখনও যাননি তাহলে তা সুন্দরভাবে গ্রহণের চেষ্টা করুন। সপ্তাহের শেষদিকে মেধাবী তরুণ তরুণীদের পরীক্ষা কিংবা চাকরির দিক থেকে কোনো সুসংবাদ আসতে পারে। নতুন প্রেমের সম্ভাবনা উঁকি দিচ্ছে।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে উৎসাহ বাড়বে, ফলে কাজে সাফল্য পেতে পারেন। আর্থিক সমস্যার সমাধান হতে পারে। সপ্তাহের মাঝদিকে প্রিয়জনের সঙ্গে ভ্রমণে বহু রোমাঞ্চকর অভিজ্ঞতার মুখোমুখি হবেন। সপ্তাহের শেষদিকে আবাসন ব্যবসায় জড়িতরা ভালো করবেন। অবিশ্বাস্য লাভের সম্ভাবনা আছে।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে আপনার ভুলের জন্য কাজের ক্ষতি হতে পারে। আপনার ব্যক্তিত্বের উন্নতি করার আন্তরিক চেষ্টা করুন। সপ্তাহের মাঝদিকে আর্থিক উন্নতি ঘটতে পারে। তাড়াহুড়োয় কোনো সিদ্ধান্ত নেবেন না। বিশেষ করে আর্থিক লেনদেনের ক্ষেত্রে। সপ্তাহের শেষদিকে ভাই কিংবা বোনের বিয়ের যোগ আসতে পারে যা তাদের প্রেমের সফল পরিণতি।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে কারও উচ্চশিক্ষার জন্য বিদেশ যাওয়ার সুযোগ হতে পারে। আয়-ব্যয়ের ভারসাম্য বজায় রাখা চেষ্টা করুন, তবে তা মুশকিল হতে পারে। সপ্তাহের মাঝদিকে প্রেমে অপ্রত্যাশীত মোড় আসতে পারে। বুদ্ধি যথাযথ প্রয়োগ করতে পারলে জীবনে সফলতা পাবেন। সপ্তাহের শেষদিকে আর্থিক দিক থেকে চাপে থাকতে পারেন। কিছু পাওনা টাকা আদায় হতে পারে।

মীন রাশি ( ১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে কর্মক্ষেত্রে কারো পদোন্নতি কিংবা দূরে কোথাও বদলি হতে পারে। কারও আবার বিশেষ সম্মাননা পাওয়ার যোগ আছে। সপ্তাহের মাঝদিকে কোনো বন্ধুর আচরণে মনে কষ্ট পেতে পারেন। জীবনে চড়াই উৎরাই আসছে। তবে আতঙ্কিত না হয়ে সাহসের সঙ্গে মোকাবেলা করুন।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ