শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

কেটে নেয়া হলো চেয়ারম্যান প্রার্থীর কবজি

spot_img
spot_img
spot_img

ক্র্যাবনিউজ ডেস্ক
পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে চেয়ারম্যান প্রার্থী বিপ্লব ব্যাপারীর (৪০) হাতের কবজি কেটে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। বুধবার রাতে উপজেলার ধানীসাফা ইউনিয়নের আলগী বাজারে যুবলীগ নেতা বিপ্লবকে কুপিয়ে জখম করা হয়। বিপ্লবকে রাতেই বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

অভিযোগ উঠেছে, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলামের লোকজন বিপ্লবকে কুপিয়ে জখম করে বাঁ হাতের কবজির অনেকাংশ কেটে দিয়েছেন। তার মাথা, পিঠ ও দুই হাতে ধারালো অস্ত্রের জখম রয়েছে।

ইউপি নির্বাচনে বিপ্লব ধানীসাফা আওয়ামী লীগের চেয়ারম্যান পদপ্রার্থী হারুন অর রশিদের সমর্থক। তিনি উপজেলার সাফা গ্রামের নূর উদ্দিন ব্যাপারীর ছেলে এবং ধানীসাফা ইউনিয়ন যুবলীগের সহসভাপতি। বিপ্লবের বড় ভাই বাচ্চু ব্যাপারী ধানীসাফা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি।

ধানীসাফা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মামুনুর রশিদ বলেন, বুধবার রাতে বিপ্লব ব্যাপারী ধানীসাফা ইউপি নির্বাচনে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী হারুন অর রশিদের পোস্টার নিয়ে আলগী বাজারে দলীয় কার্যালয়ে যান। রাত সাড়ে ৯টার দিকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলামের সমর্থক আলগী গ্রামের ফরিদ আকনের নেতৃত্বে একদল লোক বিপ্লব ব্যাপারীর ওপর হামলা করে। এ সময় ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে গুরুতর জখম করা হয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

ধানীসাফা ইউপি নির্বাচনে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী হারুন অর রশিদ অভিযোগ করেন, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলামের লোকজন তার সমর্থক বিপ্লবকে কুপিয়ে জখম করেছেন।

তবে অভিযোগের বিষয়ে জানতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলামের সঙ্গে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করলে সেটি বন্ধ পাওয়া যায়।

জানতে চাইলে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক তানভীর আহমেদ বলেন, গতকাল রাত ১০টার দিকে বিপ্লব ব্যাপারীকে হাসপাতালে আনা হয়। তার মাথা, পিঠ ও দুই হাতে ধারালো অস্ত্রের জখম রয়েছে। তার বাঁ হাতের কবজি অনেকাংশে কেটে গেছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নূরুল ইসলাম বলেন, এ ঘটনায় জড়িত ব্যক্তিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। লিখিত অভিযোগ পাওয়ার পর মামলা নেওয়া হবে।

উল্লেখ্য, ড়আগামী ৫ জানুয়ারি মঠবাড়িয়া উপজেলার ধানীসাফাসহ চারটি ইউপিতে ভোট হবে।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ