শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

ওষুধের দোকানে নারীর ছয় টুকরা লাশ

spot_img
spot_img
spot_img

ক্র্যাবনিউজ ডেস্ক
সুনামগঞ্জের জগন্নাথপুর বাজারের ফার্মেসি থেকে বিছানার চাদর দিয়ে মোড়ানো এক নারীর ছয় টুকরো লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুরে মির্জা আব্দুল মতিন মার্কেটের অভি ফার্মেসি থেকে শাহানাজ পারভীন জোস্না (৩৭) নামে ওই নারীর লাশ উদ্ধার করা হয়। ঘটনার পর থেকে ফার্মেসির মালিক জিতেশ গোপ পলাতক রয়েছেন।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রশীদ রহমান বলেন, ‘হত্যার কারণ এখনো জানা যায়নি। তদন্ত চলছে। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।’

পুলিশ জানায়, শাহানাজ পারভীনের স্বামী ছুরুক মিয়া দীর্ঘদিন ধরে সৌদি আরবে রয়েছেন। তার গ্রামের বাড়ি উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের নারিকেলতলা গ্রামে। তিনি জগন্নাথপুর পৌরসভার পেছনের কলোনিতে ছেলে-মেয়ে নিয়ে বসবাস করতেন। বুধবার বিকেলে ওষুধ কেনার কথা বলে ঘর থেকে বের হয়ে নিখোঁজ হন নারী। রাতে অনেক খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে স্বজনদের সন্দেহ হলে ফার্মেসি মালিকের বাসায় খোঁজ করে জানতে পারেন তিনি পরিবার নিয়ে ভোরে পালিয়ে গেছেন। পরে বৃহস্পতিবার উপজেলা নির্বাহী কর্মকর্তার উপস্থিতিতে পুলিশ অভি ফার্মেসির তালা ভেঙে ভেতর থেকে লাশ উদ্ধার করে।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ