শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

ইমরান খানের ‘হুঙ্কার’

spot_img
spot_img
spot_img

ক্র্যাবনিউজ ডেস্ক

ফের হুঁশিয়ারি দিলেন পাকিস্তানের ক্ষমতাচ্যুত প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খান। শনিবার (১০ সেপ্টম্বর) তিনি পুনরায় দেশটিতে সুষ্ঠু ও অবাধ নির্বাচন দেওয়ার আহ্বান জানান। অন্যথায় তার সমর্থকরা রাস্তায় নামবে বলে সতর্ক করেন। খবর দ্য ইন্টারন্যাশনাল নিউজের।

জিন্নাহ স্টেডিয়ামে সমাবেশে দেওয়া ভাষণে ইমরান খান বলেন, তারা যদি অবাধ ও সুষ্ঠু নির্বাচন না দেয় তাহলে জনগণ শান্তিপূর্ণ প্রতিবাদ করতে রাস্তায় নামার জন্য প্রস্তুত। অথবা আমরা জোর করে নির্বাচন দিতে বাধ্য করবো।

এ সময় পাকিস্তানের সাবেক এই প্রধানমন্ত্রী বলেন, আমরা দেখতে পাচ্ছি তারা নির্বাচন থেকে দূরে সরে যাচ্ছে কারণ তারা জানে তারা অতীতের চেয়ে অনেক খারাপ করবে।

ইমরান তার দলের ইনসাফ ছাত্র ফেডারেশন এবং সাধারণ যুবকদের উদ্দেশে বলেন, যার জন্য আমি এই জাতিকে প্রস্তুত করছি…এর জন্য প্রকৃত স্বাধীনতার জন্য দেশের  যুবকদের দরকার হবে।

তিনি বলেন, দেশের প্রকৃত স্বাধীনতার জন্য আমি জীবন দিতে প্রস্তুত। যদি দেশ প্রকৃত স্বাধীনতা পায় তাহলে জেল সেখানে তুচ্ছ বিষয়। এসময় তিনি আরও বলেন, আমদানি করা সরকার নির্বাচনে তার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করতে পারবে না।

এর আগে গত ৮ সেপ্টেম্বর ইমরান খান সতর্ক করে বলেন,তাকে জেলে পাঠানো হলে তিনি আরও বিপজ্জনক হয়ে উঠবেন।

গত ২০ আগস্ট এক র‍্যালিতে ইমরান খান ইসলামাবাদের পুলিশ প্রধান এবং এক নারী বিচারকের বিরুদ্ধে কড়া সমালোচনা করেন ও হুমকি দেন। এরপরই তার বিরুদ্ধে মামলা হয়। বর্তমানে আগাম জামিনে আছেন ইমরান খান।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ