শনিবার | ২১ সেপ্টেম্বর ২০২৪
Cambrian

আলোচিত রেইনট্রি ধর্ষণ মামলার রায় আবারও পেছালো

spot_img
spot_img
spot_img

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর বনানীর রেইনট্রি হোটেলে বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের ছেলে সাফাত আহমেদসহ পাঁচজনের বিরুদ্ধে করা মামলার রায় দ্বিতীয় বারের মতো পেছালো ।

আজ বুধবার (২৭ অক্টোবর) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৭ এর বিচারক মোসাম্মৎ কামরুন্নাহার এ মামলার রায় ঘোষণা করার কথা ছিল । এর আগে চলতি মাসের ১২ অক্টোবর রায় ঘোষণার জন্য দিন ধার্য ছিল । কিন্তু বিচারক অসুস্থ থাকায় রায় পিছিয়ে ২৭ অক্টোবর দিন ধার্য করেন ট্রাইব্যুনাল ।

এই মামলার আসামিরা হলেন- আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের ছেলে সাফাত আহমেদ, তার বন্ধু সাদমান সাকিফ, দেহরক্ষী রহমত আলী ও গাড়িচালক বিল্লাল হোসেন এবং নাঈম আশরাফ ওরফে এইচ এম হালিম ।

আদালত সূত্রে জানা গেছে, সিনিয়র আইনজীবী আবদুল বাসেত মজুমদার মারা যাওয়ায় আজ (২৭ অক্টোবর) আদালতে বসবেন না । তাই এ মামলার রায় আজ ঘোষণা করা হবে না । উল্লেখ্য, ২০১৭ সালের ২৮ মার্চ জন্মদিনের অনুষ্ঠানে আমন্ত্রণ জানিয়ে অস্ত্রের মুখে ওই দুই ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা হয় । আসামি করা হয় আপন জুয়েলার্সের কর্ণধার দিলদার আহমেদের ছেলে সাফাত আহমেদসহ ৫ জনকে ।

পুলিশ প্রতিবেদনে আসামি সাফাত আহমেদ ও নাঈম আশরাফ ওরফে এইচ এম হালিমের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ধর্ষণের অভিযোগ আনা হয় । অপর আসামি সাদমান সাকিফ, রহমত আলী ও বিল্লাল হোসেনের বিরুদ্ধে ওই আইনের ৩০ ধারায় সহযোগিতার অভিযোগ আনা হয় ।

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ